September 27, 2022, 3:46 am

বগুড়া শহরের কালিতলাহাটে বিএনপি- আ.লীগ সমাবেশ আহবান করায় ১৪৪ ধারা জারি

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া শহরের কালিতলা হাট এলাকায় একই সময়ে শহর বিএনপি ও পৌর আওয়ামী লীগ-যুবলীগ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। শুক্রবার দুপুর ২টা থেকে রাত ১২টা পর্যন্ত ওই এলাকায় সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি সেলিম রেজা।

জানা গেছে, শুক্রবার বিকাল ৪টার দিকে কালিতলা এলাকায় একই স্থানে ১ ও৩ নং ওয়ার্ড  বিএনপি ও ৩নং ওয়ার্ড  আওয়ামী লীগ-যুবলীগ সমাবেশ আহ্বান করে। অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কালিতলা এলাকায় সব ধরণের সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেন।

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল পাঠানো প্রেস নোট থেকে জানা যায় , বগুড়া শহরের কালিতলায় একই সময়ে বিএনপি ও আওয়ামী লীগ-যুবলীগ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।  ওই এলাকায় শান্তিপূর্ণ অবস্থা বিরাজ রাখতেই দুপুর ২টা থেকে রাত ১২টা পর্যন্ত এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে কালিতলা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD