April 19, 2024, 5:49 am

কুয়াকাটা সমুদ্র সৈকতে জেলের জালে উঠল সবুজের লাশ

কুয়াকাটা প্রতিনিধিঃ কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হওয়া পর্যটক আল আমিন সবুজের লাশ উদ্ধার করা হয়েছে। জেলের জালে আটকে যায় সবুজের মরদেহ। পরে তার লাশ উদ্ধার করে তীরে নেয়া হয়।

মঙ্গলবার বেলা ১১টার দিকে নিখোঁজের ২৩ ঘণ্টা পর শুঁটকি পল্লী সংলগ্ন সাগর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সবুজ আইটেল মোবাইল কোম্পানিতে কর্মরত ছিলেন। ২৮ বছরের সবুজ বগুড়ার শাজাহানপুর উপজেলার গণ্ডগ্রাম এলাকার মৃত সিরাজুল হকের ছেলে।

জানা গেছে, সোমবার ২টার দিকে সৈকতে গোসলে নেমে সবুজ নিখোঁজ হন। মঙ্গলবার বেলা ১১টার দিকে মোশারেফ মাঝি নামে এক জেলের জালে তার লাশ আটকে যায়। পরে জেলেরা সবুজের লাশ উদ্ধার করে তীরে নিয়ে আসে।

মৃত সবুজের বন্ধু বগুড়ার গণ্ডগ্রাম এলাকার বাসিন্দা তোহান মাহমুদ জানান, মঙ্গলবার দুপুরে সবুজের লাশবাহী অ্যম্বুলেন্স কুয়াকাটা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে। সমুদ্রে জেলের জালে সবুজের মরদেহ আটকে যায়। পরে জেলেরা তার লাশ নিয়ে তীরে আসেন।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, সবুজের লাশ উদ্ধার এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে, গত রোববার দুপুর ১টার দিকে একই স্থানে পারভেজ নামের আরো এক পর্যটক নিখোঁজ হয়। পরে ওইদিন বিকেলে সৈকতের কম্পিউটার সেন্টার পয়েন্ট থেকে লাশ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD