October 3, 2022, 2:37 pm

বগুড়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা, জেলহাজতে দুই সহোদর

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার মামলার আসামিদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাাল-২ এর বিচারক।

মামলার আসামি আদমদীঘির ডহরপুর গ্রামের মহির উদ্দীনের ছেলে শামিম হোসেন ও তার ভাই শফিকুল ইসলাম হাইকোর্টের ৬ সপ্তাহের আগাম জামিনের মেয়াদ গত ৬ আগস্ট শেষ হয়। গত ১৪ আগস্ট রোববার বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাাল-২-এ তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘির ডহরপুর গ্রামের এক সৌদি প্রবাসীর স্ত্রীকে একই গ্রামের মহির উদ্দিনের ছেলে শামিম হোসেন নানা ভাবে কুপ্রস্তাব ও ভয়ভীতি প্রদর্শন করতো। গত ৭ জুন মঙ্গলবার সকালে গৃহবধূ তার বাড়িতে একা থাকার সুযোগে শামিম হোসেন বাড়িতে প্রবেশ করে তাকে ধর্ষণ চেষ্টা করে। এসময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে শামিম হোসেন পালায়। এ ঘটনা শামিমের পরিবারকে জানালে তার ভাই শফিকুল ইসলাম মারধরের ঘটনা ঘটায়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদি হয়ে ৮ জুন শামিম হোসেন ও তার ভাই শফিকুল ইসলামকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD