December 8, 2023, 12:27 pm

তানিয়াকে ছেড়ে সোনিয়ার সঙ্গে ঘর বাঁধলেন গায়ক টুটুল

যমুনা নিউজ বিডিঃ  কণ্ঠশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ২৩ বছরের সংসার ভেঙে গেল। দ্বিতীয় বিয়ে করেছেন এস আই টুটুল। আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এ সংগীতশিল্পী। বর্তমানে নতুন সহধর্মিণীকে নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন এই গায়ক। এ খবর জানাজানি হলে টুটুল ও তানিয়ার ভক্ত-অনুরাগীরা কৌতুহলী হয়ে উঠেছেন – কে এই সোনিয়া?

জানা গেছে, শারমিনা সিরাজ সোনিয়াও মিডিয়ায় কাজ করা ব্যক্তিত্ব। বাংলাদেশের একাধিক টিভি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন তিনি। বেসরকারি টিভি চ্যানেল আরটিভিকে একটি কাজ করতে গিয়ে টুটুলের সঙ্গে পরিচয় হয় সোনিয়ার। সেই পরিচয় থেকে প্রেমে জড়িয়ে পড়েন দুজনে। এরইমধ্যে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস শুরু করেন তিনি। তবে উপস্থাপনা বাদ দেননি।

এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা স্বীকার করেছন টুটুল।

সবার কাছে নিজেদের নতুন জীবনের জন্য দোয়া চেয়ে এ কণ্ঠশিল্পী বলেছেন, ‘আমি তানিয়া দীর্ঘ ৫ বছর ধরে আলাদা থাকছিলাম। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়।’ এই বিচ্ছেদের বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী তানিয়া আহমেদ।

প্রসঙ্গত, ১৯৯৯ সালের ১৯ জুলাই সংগীতশিল্পী এস আই টুটুলকে বিয়ে করেন তানিয়া। টুটুল-তানিয়ার সংসারে তিন সন্তান। তারা হলেন – অনয়, শ্রেয়াস ও আরশ। আরও দুটি মেয়ে আছে আয়াত ও সামিয়া নামে। এই দুজনকে দত্তক নিয়েছিলেন তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD