August 15, 2022, 3:56 pm

যুবককে হত্যার পর ঘরে আগুন : গ্রেফতার ১২

সিলেট প্রতিনিধিঃ সিলেটের গোয়াইনঘাটে এক যুবককে গলা কেটে হত্যার পর ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে গোয়াইনঘাট সদর ইউনিয়নের দণি লাবু গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক আব্দুল কাদির ঐ গ্রামের আব্দুল খালিকের ছেলে। এ ঘটনায় নারীসহ আরো অন্তত ৭-৮ জন আহত হয়েছেন। হত্যাকান্ড ও অগ্নিসংযোগের ঘটনায় অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত লুৎফুরসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডে ব্যবহৃত একটি অস্ত্রও উদ্ধার করেছে পুলিশ। ঘটনার দিন রাত ও শনিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন গোয়াইনঘাট থানার লাবু গ্রামের আতাউর রহমানের ছেলে শাহীন, একই গ্রামের হাসান রেজার ছেলে লুৎফুর, আবুল খায়েরের ছেলে বেলায়েত হোসেন, সোনা মিয়ার ছেলে কাজী কামাল, আব্দুর রহমানের ছেলে আব্দুন নুর, কুতুব উদ্দিনের ছেলে জসীম উদ্দিন, আব্দুস সোবাহানের ছেলে হাবিবুল্লাহ মিসবাহ, আব্দুস সালামের ছেলে অলিউল্লাহ, আব্বাস উদ্দিনের ছেলে আলী হোসেন ও আলম হোসেন।
পুলিশ জানায়, শত্রুতার জেরে শুক্রবার রাত ৮টার দিকে আব্দুল কাদিরকে গলা কেটে হত্যা করা হয়। পরে সন্ত্রাসীরা নিহত আব্দুল কাদিরের বসতঘরেও অগ্নিসংযোগ করে করে। এ ঘটনায় নারীসহ আরো অন্তত ৭-৮ জন আহত হন। ঘটনার দিন রাত ও শনিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লুৎফুরসহ ১২ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সিলেট জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান বলেন, এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত সময়ে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD