August 14, 2022, 6:36 pm

News Headline :
জেলা পরিষদে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা শ্রমিকলীগের শোক সভা ও দোয়া বগুড়ার ভবানীপুর মন্দির পরিচালনা কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন মিসরের গিজা শহরে অগ্নিকান্ডে ৪১ জন নিহত বগুড়ায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড বগুড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার খবরদার আন্দোলনকারীদের যেন গ্রেপ্তার করা না হয়: প্রধানমন্ত্রী রাজশাহীর ৯৫২ পুকুর সংরক্ষণে হাইকোর্টের নির্দেশ দ্রুত কার্যকর করার দাবি সিরাজগঞ্জ  উল্লাপাড়া উপজেলায় হাজারো প্রকৃতিপ্রেমীর মিলন মেলা সোনাকান্ত ও মানতলা পদ্মবিলে জেদ্দায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১, আহত ৪

ভাইরাল সেই বায়েজিদ পিস্তলসহ গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে গত বছরের ৩০ ডিসেম্বর বিএনপি ও আওয়ামী লীগ কর্মীদের সংঘর্ষ চলাকালীন পিস্তল হাতে যে তরুণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল, সেই বায়েজিদ আহম্মেদ টরি পিস্তল ও গুলিসহ জেলা গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েছেন। বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শিয়ালকোল বাজারের একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার। বায়েজিদ সিরাজগঞ্জ পৌর শহরের একডালা মধ্যপাড়া মহল্লার আজিম উদ্দিনের ছেলে। তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এর আগে গত বছর ৩০ ডিসেম্বর বিএনপির সমাবেশ ঘিরে সরকারি কলেজ রোডে দলটির নেতা-কর্মীদের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের কর্মীদের সংঘর্ষ হয়। সে সময় অস্ত্র হাতে তিন তরুণের ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

dhakapost

এর কয়েক দিন পর শহরের কোল গয়লা মহল্লার সুমন খলিফা এবং একই এলাকার জনি হাজাম নামে দুই যুবককে অস্ত্র ও বোমাসহ গ্রেপ্তার করেছিল ডিবি পুলিশ। কিন্তু বায়েজিদ এতদিন অধরাই ছিলেন। সংঘর্ষের সময় তার মাথায় ছিল ক্রিকেট খেলোয়াড়দের হেলমেট ও গলায় মাফলার। ওই সময় থানা পুলিশ, ডিবি পুলিশ, আওয়ামী লীগ ও বিএনপির পক্ষ থেকে মোট ৯টি মামলা হয় থানা ও আদালতে।

উপ-পরিদর্শক খোকন চন্দ্র বলেন, বায়েজিদ মাদকাসক্ত। অস্ত্র হাতে তিনি শহরের জেলখানা ঘাট ও হার্ডপয়েন্টসহ আশপাশের এলাকাগুলোতে ত্রাস সৃষ্টি করে আসছিলেন। তার বিরুদ্ধে দাঙ্গা-হামলা ও মারধরের পাঁচটি মামলা রয়েছে। তিনি আরও বলেন, চার দিন আগেও তিনি সুইস গেট এলাকার পলাশ নামে একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন। আহত পলাশ হাসপাতালে ভর্তি আছেন। তার স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। পিস্তল ও গুলিসহ গ্রেপ্তারের ঘটনায় রাতেই বায়েজিদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে সেই মামলায় আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD