রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

কোভিডে বন্ধ হচ্ছে বলিউড সিনেমার শুটিং

যমুনা নিউজ বিডিঃ কোভিড সংক্রমণ বেড়েছে ভারতে। ফলে বেশ কিছু বড় বাজেট ও বড় তারকাদের শুটিং বন্ধ হচ্ছে বলিউডে। তারকা অভিনেতা ও কলাকুশলীরা ঝুঁকি নিতে চাচ্ছেন না।

শনিবার দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, দিল্লিতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত যশ রাজ ফিল্মসের টাইগার ৩ সিনেমার শুটিং বাতিল করা হয়েছে।

সিনেমার কাজ শেষ করতে মুম্বাই থেকে দিল্লি যাওয়ার কথা ছিল দুই সুপারস্টার ও টিমের অন্য সদস্যদের। ওমিক্রনের কারণে তা বাতিল হয়েছে।

কিছু দিন আগে শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম অভিনীত পাঠান সিনেমাটিরও শুটিং বন্ধ হয়েছে একই কারণে। টাইগার ৩ এবং পাঠান সিনেমা দুটির কাজ আবার কবে শুরু হবে, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

সূত্রের বরাত দিয়ে খালিজ টাইমস জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস প্রথমে পাঠান সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিল। আর তার কয়েক মাস পরই মুক্তি পেত টাইগার ৩। পাঠান অক্টোবরে আর টাইগার ৩ ক্রিসমাসে আসার কথা ছিল। শুটিংয়ে দেরি হওয়ায় সিনেমা দুটি মুক্তি পাবে ২০২৩ সালে।

তেলেগু সিনেমা অর্জুন রেড্ডিখ্যাত অভিনেতা বিজয় দেবারাকোন্ডার অভিনীত সিনেমা লিগার। বড় বাজেটের সিনেমাটিরও শুটিং বাতিল হয়েছে।

বিজয় টুইট করে জানিয়েছেন, আপাতদৃষ্টিতে এটি করোনার আরেকটি ঢেউ। শুটিং বাতিল করা হয়েছে। ২০২০ সালের মার্চে কোভিডের কারণে সিনেমাটির শুটিং বাতিল হয়েছিল।

আরেকটি বড় চলচ্চিত্র রকি অর রানি কি প্রেম কাহানি, এ সিনেমাটিও ধাক্কা খেয়েছে। রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত সিনেমাটির একটি গানের চিত্রগ্রহণ করার কথা ছিল সোমবার, মুম্বাই ফিল্ম সিটিতে। চলমান সংকটের কারণে এটিও বাতিল হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com