March 29, 2024, 1:46 pm

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় প্রথম এমজি কাপ গলফ টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বগুড়া সেনানিবাসের গলফ ক্লাবে এক জমকালো আয়োজনে শনিবার রাত ৮টার দিকে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

প্রতিযোগীতায় বগুড়াসহ বিভিন্ন স্থান থেকে ১৩২ জন গলফার অংশ গ্রহণ করে। তাদের মধ্যে শ্রেষ্ঠ পুরুষ গলফার হিসেবে বিজয়ী হন লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ শরীফুল ইসলাম ও আব্দুল্লাহ আল সাফী। শ্রেষ্ঠ নারী গলফার হয়েছেন নাসরিন আক্তার এবং শ্রেষ্ঠ শিশু গলফার হিসেবে পুরস্কার জিতেন রহমাতুন নিসা নাশরা।

এর আগে গত বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপী গলফ টুর্নামেন্ট শুরু হয়। র‌্যানকন ব্রিটিশ মোটরস লিমিটেডের স্পন্সরে টুর্নামেন্টের আয়োজন করে বগুড়া গলফ ক্লাব।

শনিবার সকালে খেলার সমাপনী অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ফাইনাল খেলার পর রাতে পুরস্কার বিতরণের আয়োজন করা গলফ ক্লাব।

অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি বগুড়া ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন।

এ সময় তিনি জানান, দেশকে আর্ন্তজাতিক পরিমণ্ডলে পরিচিত করার অন্যতম মাধ্যম হলো খেলাধূলা। বগুড়া গলফ ক্লাব বিভিন্ন সময়ে টুর্নামেন্টের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় এই প্রতিযোগীতার আয়োজন করা। গলফ খেলাটি সবার মাঝে জনপ্রিয় করার উদ্দেশ্যে বিভিন্ন প্রয়াস চলমান রয়েছে।

পুরস্কার বিতরণীতে বিশেষ অতিথি ছিলেন র‌্যানকন ব্রিটিশ মোটরস লিমিটেডের নির্বাহী পরিচালক মুহাম্মদ মোস্তাফিজুর রশিদ ভূঁইয়া।

এ ছাড়াও অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের উর্দ্ধতন কর্মকর্তা, র‌্যানকন ব্রিটিশ মোটরস লিমিটেডের কর্মকর্তা, ক্লাবের অসামরিক সদস্য ও অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD