রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৫১ অপরাহ্ন

সালমান খানের নতুন সিনেমা

যমুনা নিউজ বিডিঃ বলিউডে নিজের ক্যারিয়ারের ৩২ বছর পার করার পর এই প্রথম বায়োপিক সিনেমায় অভিনয় করতে চলেছেন বলিউডের ভাইজান সালমান খান। তার এই ‘অপূর্ণতা’ পূরণ হচ্ছে নির্মাতা রাজকুমার গুপ্তার হাত ধরে। জানা গেছে ‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত ভারতের বিখ্যাত গুপ্তচর রবীন্দ্র কৌশিকের চরিত্রে অভিনয় করছেন সালমান খান।

বলিউড ভিত্তিক সংবাদমাধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী, ভারতের ইতিহাসের অন্যতম সেরা একটি বাস্তব গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনের উপর ভিত্তি করে নির্মিতব্য সিনেমাটির কাজ শুরু হবে সালমান খান অভিনীত সাজিদ নাদিওয়ালার সিনেমার কাজ শেষ হওয়ার পর। একশন থ্রিলার ধর্মী এই সিনেমাতে সালমান খানকে আরো একবার গুপ্তচর চরিত্রে দেখা যাবে।

একটি সূত্রের উল্লেখ করে পিংকভ্যালী জানিয়েছে, পরিচালক রাজকুমার গুপ্তা রবীন্দ্র কৌশিকের জীবনের উপর গত ৫ বছর ধরে গবেষণা করছেন। অবশেষে তিনি সম্প্রতি সিনেমাটির চিত্রনাট্যের কাজ সম্পন্ন করেছেন বলা জানা গেছে। এরপর রাজকুমার চিত্রনাট্যটি সালমান খানকে শুনিয়েছেন এবং সালমান খান এতে অভিনয়ের ব্যাপারে প্রাথমিক সম্মতিও দিয়েছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

প্রসঙ্গত, নির্মাতা রাজকুমার গুপ্তা এর আগে ‘আমির’, ‘নো ওয়ান কিলড জেসিকা’, ‘ঘনচক্কর’ এবং ‘রেইড’ সিনেমাগুলো নির্মান করেছেন। এদিকে সালমান খান বর্তমানে যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’ সিনেমা নিয়ে ব্যাস্ত রয়েছেন। এরপর তিনি শুরু করবেন সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘ভাইজান’ সিনেমার কাজ।

এছাড়াও, থালাপাতি বিজয়ের সুপারহিট সিনেমা ‘মাষ্টার’ এর হিন্দি সংস্করণেও তার অভিনয়ের কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com