সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:২২ পূর্বাহ্ন

বগুড়ায় ৫ উপজেলায় ২২ ইউপিতে নৌকার মাঝি হলেন যারা

ষ্টাফ রিপোর্টারঃ পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে বগুড়ার পাঁচ উপজেলার চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ।

২০২২ সালের ৫ জানুয়ারি শেরপুর ও শিবগঞ্জ উপজেলায় ১ টি, আদমদিঘী ৬ টি, দুপচাঁচিয়া ৫ টি এবং গাবতলী উপজেলার ৯ টিসহ মোট ২২ ইউনিয়েন চেয়ারম্যান ও ইউপি সদস্য পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তরী হলেন।

বগুড়ার শেরপুরে, গাড়িদহ ইউনিয়নে মোকাব্বর হোসেন।

শিবগঞ্জ উপজেলায়, মোকামতলা ইউনিয়নে ওয়াশিম রেজা চৌধুরী।

দুপচাঁচিয়াতে চেয়ারম্যান পদে নৌকা মার্কার প্রার্থীরা হলেন,
দুপচাঁচিয়া সদর ইউনিয়নে আব্দুল বাখের সেন্টু, চামরুলে আজমল হোসেন প্রাং, গুনাহারে শাহ আব্দুল খালেক,  গোবিন্দপুরে আব্দুর রশিদ মুঞ্জু এবং জিয়ানগরে কামরুজ্জামান।
গাবতলীতে নৌকার প্রতীক পেয়েছেন,  গাবতলী সদর ইউনিয়নে ফারুক আহম্মেদ, বালিয়াদিঘীতে ইউনুছ আলী, দক্ষিণপাড়াতে রফিকুল ইসলাম, দূর্গাহাটাতে আব্দুল মতিন, কাগইল এ দিল আফরুজা খাতুন লাবনী, মহিষাবানে শাকিল ইসলাম বুলেট, নারুয়ামালাতে আব্দুল গফুর, নশিপুর ইউপিতে আবুল কালাম আজাদ এজবং রামেশ্বপুর ইউপিতে সেকেন্দার আলী দলীয় মনোনয়ন পেয়েছেন।

এছাড়াও আদমদিঘীতে নৌকার মনোনয়ন পেয়েছেন, আদমদীঘি সদর ইউনিয়নে জিল্লুর রহমান,  ছাতিয়ানগ্রামে আব্দুল হক, সান্তাহার এ নাহিদ সুলতানা, নশরতপুরতে আব্দুর রাজ্জাক, কুন্দগ্রামে শামীম উল ইসলাম এবং চাঁপাপুরে  শামসুল হক।

এ তথ্য নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল। তিনি বলেন, কেন্দ্র থেকে পঞ্চম ধাপের ২২ ইউপি ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। দলীয় প্রার্থীদের পক্ষে সবায় একজোট হয়ে কাজ করবো৷

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com