রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

শাজাহানপুরের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন দুলু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শাজাহানপুরের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আছাদুর রহমান দুলু।
গত মঙ্গলবার ও বুধবার শাজাহানপুরের চুপিনগর, খোট্রাপাড়া, আশেকপুর, গোহাইল ও মাঝিড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।
ফুলেল শুভেচ্ছাকালে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন সৎ ও আদর্শবান নেতা ছিলেন। তারই উত্তসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আদর্শ ও সততার প্রতীক। এ দেশের মানুষের প্রতি তাদের অগাধ ভালোবাসা। তাদেরকে অনুসরণ ও অনুকরণ করে তৃনমূলের সকল শ্রেণী পেশার মানুষের পাশে থাকবেন। তাদের ভালোবাসার মধ্য দিয়ে বর্তমান সরকারের ভাবমূর্তি আরো উজ্জ্বল হবে।
তিনি আরো বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন। আপনারা ভোটের মাধ্যমে চেয়ারম্যান ও সদস্য নির্বাচিত হয়েছেন। আগামী দিনে ভালো আচরন ও ভালো কর্ম দ্বারা তাদের হৃদয়ের মনি কোঠায় স্থান করবেন।
এসময় অন্যান্যোদের মধ্যে চুপিনগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাফুজুর রহমান বাবলু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ আব্দুস সাত্তার, বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, আলমগীর, জাহাঙ্গীর, মিটু, টিটু সরকার, মোফাজ্জল হোসেন, আমরুল ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য নজরুল ইসলাম নয়ন, রেজাউল করিম রেজা, আব্দুল হামিদ কাজল, সাহিদুর রহমান, জাহাঙ্গীর আলম, এরশাদুর রহমান, গোহাইল ইউপি সদস্য ফরিদ উদ্দিন, মাদলা ইউপির সংরক্ষিত মহিলা সদস্য সাবিনা ইয়াসমিন সহ প্রমুখ।
ছবি-ক্যাপশন: গতকাল বুধবার শাজাহানপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আছাদুর রহমান দুলু।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com