সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

ভিন্ন সাজে অপু-জয়

বর্তমান প্রজন্মের নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। এই জুটিকে নিয়ে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় দিলরুবা খানের কণ্ঠে নব্বই দশকের কালজয়ী ‘পাগল মন’ গানের কিছু অংশ ব্যবহার করা হচ্ছে। আহমেদ কায়সারের কথা ও আশরাফ উদাসের সুরে গানটি পরবর্তীতে অনেকে গাইলেও তাদের নামেই কপিরাইট রয়েছে। এবার এই গানে বড়পর্দায় ঠোঁট মেলাবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী।

সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় ‘পাগল মন’ গানটির জন্য অপু-জয় শুটিং করেছেন মঙ্গলবার (৩০ নভেম্বর)। সারাদিন এফডিসিতে সেট নির্মাণ করে দৃশ্য ধারণ করা হয়েছে গানটির। এই গানে রাধা-কৃষ্ণ রূপে ধরা দিয়েছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী।

পাগল মন (রিমেক) গানটির মিউজিক করেছেন বেদ আহম্মেদ কিছলু। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। গানটির কোরিওগ্রাফার হিসেবে ছিলেন এ কে আজাদ।

গানটি নিয়ে অভিনেতা জয় চৌধুরী সংবাদমাধ্যমে বলেন, কপিরাইট নিয়ে ৫০ শতাংশ লিরিক্স রেখে নতুন মিউজিক ও কথায় গানটি করা হয়েছে। এফডিসিতে সেট বানিয়ে শুটিং হয়েছে। কক্সবাজার ও সাভার গলফ ক্লাবে গানের বাকি শুটিং হবে। রাধা কৃষ্ণের ট্রাডিশনাল কয়েকটি লুক থাকবে গানে।

এ সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় দেখা যাবে জয় চৌধুরী ও অপু বিশ্বাস জুটির নতুন রসায়ন। গত মে মাসে এফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। অপু বিশ্বাস, জয় চৌধুরী ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ অনেকে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com