রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:১৫ অপরাহ্ন

বগুড়ার শেরপুরে পুলিশের ধাওয়ায় যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল পণ্ড, গ্রেপ্তার ৬

শেরপুর প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। এসময় ছয় নেতাকর্মীকেও গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে যায়, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শহরের কলেজরোড এলাকা থেকে একটি মশাল মিছিল বের করেন। মিছিলটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্রই পুলিশের বাধার মুখে পড়ে। পুলিশি বাধা উপেক্ষা করে নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা চালায়। পরে পুলিশ তাদের ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় যুবদল ও ছাত্রদলের কয়েকজন নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, কোনো প্রকার অনুমতি ছাড়াই রাতের বেলায় শহরে হঠাৎ একটি মশাল মিছিল বের করা হয়। খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিছিলটি পণ্ড করে দেন। সেইসঙ্গে ছয়জনকে আটক করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com