রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি, ডাকসুর সাবেক সদস্য ম. আব্দুর রাজ্জাক বলেছেন, আমরা অহংকার করে বলতে পারি, আমরা বঙ্গবন্ধুর আদর্শর সৈনিক। আ’লীগ সারাজাতির কাছে অহংকার করে বলতে পারে যিনি বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু তিনি আমাদের আদর্শের পিতা, আমাদের একজন জননেত্রী শেখ হাসিনা রয়েছেন।

আমরা সেই দলের কর্মি, যে দল পাকিস্তানের দু:শাষন, শোষন, নির্যাতন, সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে বাঙ্গালী জাতিকে বিশ্বের দরবারে স্বাধীন ভুখন্ড হিসেবে প্রতিষ্ঠা করেছে। বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ দিয়েছেন, তিনি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার প্রচেস্টা সফল করতে হবে।

তিনি বলেন, দেশের মানুষ বিএনপি জামাত জোটের সন্ত্রাসের রাজনীতি ঘৃনাভরে প্রত্যাখান করেছে। শান্তিপ্রিয় জনতার আস্থার ঠিকানা বাংলাদেশ আওয়ামী লীগ। উন্নয়নের প্রতিক, মুক্তিযুদ্ধের প্রতিক নৌকার প্রার্থীরা বিজয়ী হচ্ছে, বগুড়ায় নৌকার পক্ষে ভোট বেড়েছে। আসন্ন ইউপি নির্বাচন সহ সকল নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  একটি মহল শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রুখে দিতে নানা ধরনের চক্রান্ত করে যাচ্ছে প্রতিনিয়ত। তাই সকলকে এক হয়ে স্বার্থান্বেষী মহলের সকল চক্রান্ত নস্যাৎ করে দিতে হবে।

নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগনের প্রত্যাশা পূরনে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের সুফল জনগনের দ্বারপ্রান্তে পৌছে দিতে হবে। জনগনের চাওয়া পাওয়া চিন্তা করে রাজনীতি করতে হবে। সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রামকে শহরে পরিনত এবং শহরকে আরো সমৃদ্ধ করতে উদ্যোগ গ্রহন করেছে। সরকারের সেই উদ্যোগ সফল করতে জনপ্রতিনিধিদের অগ্রনী ভূমিকা পালন করার জন্য তিনি আহবান জানান।

তিনি মঙ্গলবার সন্ধায় দলীয় কার্যালয়ে আসন্ন ইউপি নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীদের বিজয়ী করার লক্ষ্যে বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও খরনা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত’র সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় সদস্য মেহেদী হাসান রবিন, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, বিহার ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মহিদুল ইসলাম, মাঝিড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম হোসেন, নুরুল আমিন শিশির, বনি ছদর খুররম, রেজাউল করিম রিয়াদ, আরিফুল হক বাপ্পি, নাসিমুল বারী নাসিম, সুলতান মন্ডল সজল, ডা: আব্দুল্লাহ আল নোমান, লিটন শেখ, ছাত্রনেতা তোহা, আতিক হাসান, সাব্বির সহ বিভিন্ন উপজেলার সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।

অনুষ্ঠানে খরনা, বিহার ও মাঝিড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানবৃন্দ অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com