মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:২৬ অপরাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

গুইমারায় সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি:  বৃহস্পতিবার ১৮ নভেম্বর গুইমারা উপজেলার গুইমারা সরকারি কলেজের মাঠে গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দন ফাউন্ডেশন এর পক্ষ থেকে বিনামূল্য চিকিৎসা, শীতবস্ত্র বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

অনুষ্ঠানে গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আ স ম রিদওয়ানুর রহমান বলেন, পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী প্রতিটি ক্ষেত্রে সেবার মান বৃদ্ধিসহ অসহায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে জানিয়ে তিনি শান্তি-শৃঙ্খলা-নিরাপত্তা ও সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে বদ্ধ পরিকর বলে মন্তব্য করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা আসনের এমপি বাসন্তী চাকমা, বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মো: আবদুল মালেক, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রæ চৌধুরী অপু, বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পরিচালক মো: জামাল উদ্দিন অংশ নেন।

এছাড়াও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মেমং মারমা,মাঈন উদ্দিন,হিরণ জয় ত্রিপুরা,রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ^ প্রদীপ ত্রিপুরা,গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রæ মারমা,মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরাসহ জনপ্রতিনিধিসহ প্রশাসনিক নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তি বজায় রেখে পাহাড়ের মানুষের পাশে থেকে কাজ করার পাশাপাশি ২৪ পদাতিক ডিভিশনের গুইমারা রিজিয়নের জনকল্যাণমূলক কর্মসূচীর ধারাবাহিকতায় গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন যৌথ সহযোগিতায় ৫ উপজেলার ৫ শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ,বিনামূল্যে চিকিৎসা ও ৬০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয় ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com