বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

পায়ে হেঁটে বুর্জ খলিফার চূড়ায় উঠলেন অভিনেতা!

যমুনা নিউজ বিডিঃ পৃথিবীর সবচেয়ে উঁচু ভবনের চূড়ায় পায়ে হেঁটে উঠেছেন হলিউড তারকা উইল স্মিথ। বিশ্বের সর্বোচ্চ ভবন বুর্জ খলিফা।দুবাইয়ে অবস্থিত এই ভবনের উচ্চতা ২ হাজার ৭১৭ ফুট। ১৬০ তলাবিশিষ্ট এই ভবনে ওঠার জন্য রয়েছে উন্নত প্রযুক্তি সম্পন্ন লিফট। কিন্তু সেই লিফটের তোয়াক্কা না করে পায়ে হেঁটেই উইল স্মিথ এর চূড়ায় উঠেছেন।

এর জন্য তাকে পার হতে হয়েছে ২ হাজার ৯০৯টি ধাপ।আর তিনি সেখানে উঠেছেন মাত্র ৫১ মিনিটে। মূলত ফিটনেস বিষয়ক একটি ধারাবাহিক ব্লগের জন্য এই কাজটি করেছেন স্মিথ।

বুর্জ খলিফা জয়ের মাধ্যমে উইল স্মিথ একটি বিরল রেকর্ডও গড়েছেন। তিনিই পৃথিবীর একমাত্র ব্যক্তি, যিনি এই সুউচ্চ ভবনের চূড়ায় পায়ে হেঁটে উঠেছেন। তার সঙ্গে অবশ্য ব্যক্তিগত প্রশিক্ষক অ্যারন ফার্গুসনও ছিলেন।

উইল স্মিথ এ সংক্রান্ত ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে দেখা যায়, বুর্জ খলিফার নিচে প্রশিক্ষকের সঙ্গে কথা বলছেন তিনি। তখন স্মিথ বলেন, ‘আমরা ১৬০ তলা হেঁটে উঠব।’ এরপর তারা ঢুকে পড়েন ভবনের ভেতরে। একটি একটি করে সিঁড়ি বেয়ে উঠতে থাকেন উপরের দিকে।

১০০ তলায় ওঠার পর অনেকটা ক্লান্ত হয়ে পড়েন স্মিথ। তিনি বলেন, ‘বেশ ক্লান্ত। আরও ৬০ তলা।’ পরক্ষণেই আবার উঠতে শুরু করেন। চূড়ায় উঠে উচ্ছ্বাস প্রকাশ করেন এই তারকা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com