বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

সাতক্ষীরার ৩ ইউপিতে আ.লীগ, বাকিগুলো বিদ্রোহী ও বিএনপি-জামায়াতের দখলে

যমুনা নিউজ বিডিঃ সাতক্ষীরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ফলাফলে আওয়ামী লীগের তিনজন প্রার্থী জয় পেয়েছে। বাকি ১০টি ইউনিয়নের মধ্যে ৬টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী, দল মনোনয়ন না দেওয়ায় স্বতন্ত্র হয়ে নির্বাচনে অংশ নেয়া বিএনপি’র ২ প্রার্থী এবং জাতীয় পার্টি ও জামায়াত ইসলামের প্রার্থীরা একটি করে ইউনিয়নে জয়লাভ করেছেন। ৩ ইউনিয়নে জয় পাওয়া আওয়ামী লীগ প্রার্থীরা হলেন – বাশদহা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত মো. মফিজুর রহমান, ঝাউডাঙ্গা ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত মো. আজমলউদ্দীন, ব্রক্ষরাজপুর ইউনিয়নের আওয়ামী লীগের মো. আলাউদ্দীন।

এছাড়াও ধুলিহরের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান চৌধুরী, বৈকারী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবু মোস্তফা কামাল, শিবপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম আবুল কালাম আজাদ, ঘোনা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল কাদের, ফিংড়ি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী লুৎফর রহমান। আর লাবসা ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম, বল্লী ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী এড. মো. মহিতুল ইসলাম, ভোমরা ইউনিয়নের জাতীয় পার্টির প্রার্থী ইসরাইল গাজী, আগরদাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী কবির হোসেন মিলন ও কুশখালী ইউনিয়নে জামায়াত সমর্থীত প্রার্থী মাওলানা আব্দুল গফ্ফার জয় পেয়েছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com