বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

বরিশাল সদরের ৬ ইউপিতে নির্বাচিত হলেন যারা

বরিশাল প্রতিনিধিঃ বরিশাল সদর উপজেলার ৬ ইউপির ভোটে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত তিন প্রার্থী জয়ী হয়েছেন। এছাড়াও স্বতন্ত্র দুই ও ইসলামী আন্দোলনের এক প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সংশ্লিষ্ট ইউপির প্রার্থী ও সমর্থকরা বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নির্বাচন অফিস থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত চুড়ান্ত ফলাফল দিতে পারেনি।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, চরকাউয়া ইউপিতে পুনরায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনিরুল ইসলাম ছবি। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন হাতপাখা প্রতীকের প্রার্থী ইসলামী আন্দোলনের প্রার্থী আলহাজ্ব আহম্মদ আলী তালুকদার। এ ইউপির আট কেন্দ্রের পাওয়া ফলাফলে এগিয়ে রয়েছেন নৌকার প্রার্থী ছবি। তিনি আট কেন্দ্রে মোট ভোট পেয়েছেন ৫ হাজার ৩০০ ভোট। তার নিকটতম হাতপাখা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৪ হাজার ৩১৪ ভোট। একটি কেন্দ্রের ভোটের ফলাফল রাত পৌনে ৯টা পর্যন্ত পাওয়া যায়নি। অন্যান্য প্রার্থীরা হলেন-স্বতন্ত্র প্রার্থী সুলতান আহমেদ খান ও হারুন অর রশিদ হাওলাদার এবং জাতীয় পার্টির জয়নাল আবেদীন।

রায়পাশা-কড়াপুর ইউপিতে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহম্মেদ শাহরিয়ার বাবু। নিকটতম প্রতিদ্বন্দ্বির চেয়ে ৪২ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। শায়েস্তাবাদ ইউপিতে তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আরিফুজ্জামান মুন্না। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুবেল হোসেন মামুন তালুকদার। এ ইউপিতে অপর প্রার্থী ছিলেন ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মো. মোয়াজ্জেম হোসেন তুহিন।

চন্দ্রমোহন ইউপিতে জয়ী হয়েছে স্বতন্ত্র প্রার্থী মো. সিরাজুল ইসলাম মাস্টার। তিনি আনারস প্রতীক নিয়ে মোট ৩ হাজার ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন হাতপাখা প্রতীকের প্রার্থী মো. অলিউর রহমান। তিনি পেয়েছেন ২ হাজার ৪৩১ ভোট। এ ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মতিউর রহমান পেয়েছেন ২ হাজার ৩২৩ ভোট।

চাঁদপুরা ইউপিতে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. জাহিদ হোসেন। এ ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন মো. হেলাল উদ্দিন খান, ইসলামী আন্দোলনের মো. আলী আজিম খান, বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী আমানুল্লাহ আমান।

চরমোনাই ইউপিতে নির্বাচিত হয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী সৈয়দ মো. জিয়াউল করিম। তার প্রাপ্ত ভোট হলো ১০ হাজার ৪শ ১৪। তার প্রতিদ্বন্দ্বি ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নুরুল ইসলাম মাষ্টার। তার প্রাপ্ত ভোট ৬ হাজার ৮শ ৬৩।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com