মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

নাটোর প্রেস ক্লাব নির্বাচনে বাবন সভাপতি বাপ্পী সাধারণ সম্পাদক নির্বাচিত

নাটোর প্রতিনিধিঃ নাটোর প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বাসসের ফারাজী আহম্মদ রফিক বাবন সভাপতি এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
প্রেস ক্লাবে কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৩৮ জন সদস্য ভোট প্রদান করেন। এরপর গণনা শেষে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার নাটোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান। জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী এবং জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মো. সিরাজুল ইসলাম নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
নির্বাচনে সভাপতি পদে ফারাজী আহম্মদ রফিক বাবন ২৭ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী এ বি এম মোস্তফা খোকন ৮ ভোট পান। সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
১৩ সদস্যের কার্যনির্বাহী পরিষদে জুনিয়র-সহ সভাপতি পদে যুগান্তরের মো. শহীদুল হক সরকার, কোষাধ্যক্ষ পদে জিটিভি’র মো. কামরুজ্জামান দেলোয়ার এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মনজুর-ই-মওলা সাব্বির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক উত্তরবঙ্গ বার্তার দুলাল সরকার, যুগ্ম-সম্পাদক পদে আনন্দ টিভির জাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক সংগ্রামের রিয়াজুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে এসটিভি’র এম এম আরিফুল ইসলাম এবং কার্যনির্বাহী সদস্য পদে এসএ টিভির মোস্তাফিজুর রহমান টুটুল, এশিয়ান টিভি’র এনামুর রহমান চিনু, ঢাকা ট্রিবিউনের কামাল মৃধা, দীপ্ত টিভি’র সাহেদুল আলম রোকন নির্বাচিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com