April 16, 2024, 5:33 pm

বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে বগুড়ার মসজিদে মসজিদে দোয়া মাহফিল

ষ্টাফ রিপোর্টারঃ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার বাদ জুম্মা শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে জেলা বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়ার আগে জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা হাসপাতালে চিকিৎসাধীন গুরুত্বর অসুস্থ্য বেগম খালেদা জিয়া ও জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আজগর তালুকদার হেনার জন্য মুসল্লীদের কাছে দোয়া কামনা করে বক্তব্য দেন। দোয়া মাহফিলে অংশ নেন চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহাবুবর রহমান , জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন চাঁন, সাবেক সাধারন সম্পাদক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি নেতা এমআর ইসলাম স্বাধীন, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, সহিদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার, হুমায়ুন কবির গেদা, মিজানুর রহমান রাজা,খাদেমুল ইসলাম খাদেম প্রমুখ। দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের খতিব হযরত মাওলানা আব্দুল কাদের।

এদিকে সদর উপজেলার ১১টি ইউনিয়নের ৯৯টি ওয়ার্ড বিএনপির উদ্যোগে মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহসভাপতি মাফতুন আহমেদ খান রুবেল এবং সাধারন সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ জহুরুল আলম ফাঁপোর ইউনিয়নের কৈচর দক্ষিণপাড়া জামে মসজিদে স্তানীয় ওয়ার্ড বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে অংশ নেন। এ ছাড়া জেলার প্রতিটি উপজেলা বিএনপির উদ্যোগে পৃথক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD