মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

শেখ রাসেল দিবসে বগুড়ায় শিক্ষার্থীদের মাঝে নতুন কাপড় ও মিষ্টি বিতরণ

ষ্টাফ রিপার্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে বগুড়ায় শিক্ষার্থীদের মাঝে নতুন কাপড় ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার শহরের ২নম্বর ওয়ার্ড বৃন্দাবনপড়া পশ্চিমপাড়া সবুজ স্বপ্ন শিক্ষালয়ের শিক্ষার্থীদের মাঝে এসব বিতরণ করা হয়।
নতুন কাপড় ও মিষ্টি বিতরণ করেন ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন।
এসময় তিনি বলেন, “বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিরা তাকে হত্যা করে বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে চেয়েছিল। ইতিহাস সাক্ষ্য দেয় তাদের সেই অপচেষ্টা শতভাগ ব্যর্থতায় পর্যবসিত হয়েছে।
অবহেলিত, পশ্চাৎপদ, অধিকার বঞ্চিত শিশুদের আলোকিত জীবন গড়ার প্রতীক হয়ে গ্রাম-গঞ্জ-শহর তথা বাংলাদেশের বিস্তীর্ণ জনপদ-লোকালয়ে শেখ রাসেল আজ এক মানবিক সত্তায় পরিণত হয়েছে।”

তিনি আরো বলেন, “মানবিক চেতনা সম্পন্ন সকল মানুষ শেখ রাসেলের মর্মান্তিক বিয়োগ বেদনাকে হৃদয়ে ধারণ করে বাংলার প্রতিটি শিশু-কিশোর তরুণের মুখে হাসি ফোটাতে আজ প্রতিশ্রæতিবদ্ধ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সবুজ স্বপ্ন শিক্ষালয়ের শিক্ষিকা সাদিয়া আফরিন, তৌফিক, সুমন , সাবিনা ,শিমুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে শিশুদের নিয়ে কেক কর্তন করা হয়।
ছবি-ক্যাপশন: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার শহরের ২নম্বর ওয়ার্ড বৃন্দাবনপাড়া সবুজ স্বপ্ন শিক্ষালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন কাপড় ও মিষ্টি বিতরণ করেন ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com