মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

বগুড়ায় প্রেমিকার মৃত্যুতে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় প্রেমের ঝগড়ায় বিষপানে নাহিদা আক্তার (১৮) নামে একাদশ শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে । মৃত্যুর খবরে তার প্রেমিক জাকারিয়া (২৭) হাসপাতালের চারতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।   রোববার রাত সাড়ে সাতটার দিকে দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

মৃত নাহিদা বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী। সে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের আক্তার হোসেন বাবুর মেয়ে। বগুড়া শহরের বৃন্দাবন পাড়ার সানজিদা ছাত্রীনিবাসে থেকে নাহিদা পড়ালেখা করত। আর আহত জাকারিয়ার বাড়ি কুষ্টিয়ার দহগ্রামে। তার বাবার নাম রুহুল আমিন।  এদের নাম পরিচয় নিশ্চিত করে ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামিম হোসেন বলেন, জাকারিয়ার সাথে ফেসবুকের মাধ্যমে নাহিদার পরিচয় হয়। সেখান থেকে প্রেম।

রোববার কুষ্টিয়া থেকে জাকারিয়া বগুড়ায় নাহিদার সঙ্গে দেখা করতে আসেন। ঘোরাফেরার এক পর্যায়ে তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে ঝগড়া হয়। এরই জেরে নাহিদা গ্যাস ট্যাবলেট সেবন করে। পরে বিকেল ৪টার দিকে তাকে মুমুর্ষ অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন জাকারিয়া।  কিন্তু সন্ধ্যার দিকে নাহিদা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নাহিদার মৃত্যু হওয়ার কিছুক্ষণ পর জাকারিয়া হাসপাতালের চারতলায় উঠে আত্মহত্যার উদ্দেশ্যে লাফ দেন। এ সময় পুলিশ ও হাসপাতালের লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে ভর্তি করান। জাকারিয়ার অবস্থাও আশঙ্কাজনক বলে উল্লেখ করে এসআই শামিম জানান, কি নিয়ে তাদের দুজনের মধ্যে কলহ হয়েছে তা জানা যায়নি।

ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, তাদের বিষয়ে বেশি কিছু এখনও জানা যায়নি। আমরা খোঁজ খবর শুরু করেছি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com