বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

ত্রিশালে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৬

যমুনা নিউজ বিডিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় একটি যাত্রীবাহী বাসের পেছনে ট্রাকের ধাক্কায় ছয়জন নিহত হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার বিকেল ৩টায় উপজেলার চেলেরঘাট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে অপর একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা মহসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দীন জানান, ঢাকা থেকে শেরপুরগামী একটি বাস ত্রিশালের চেলেরঘাট এলাকায় পৌঁছালে পেছন থেকে ময়মনসিংহগামী একটি বালুবাহী ট্রাক ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে বাসটির পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন ও পরে আরেকজন মারা যায়। মৃতদের মধ্যে দুইজন শিশু এবং সবাই পুরুষ। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। এ সময় পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর থেকে ওই বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ। পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরাও অংশ নেয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com