মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

বগুড়া জেলা মহিলা আ.লীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে অবৈধ উল্লেখ করে তা বাতিলের বাতিলের দাবীতে বগুড়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। বুধবার দুপুরে শহরের সাতমাথা বীর শ্রেষ্ঠ স্কয়ার চত্তরে সদ্য বিদায়ী মহিলা আওয়ামী লীগের নেত্রীরা এসব কর্মসূচি পালন করেন।

মানববন্ধন চলাকালে মহিলা আওয়ামী লীগের বিদায়ী জেলা কমিটির মা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেছার সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিটির সাবেক সিনিয়র যুগ্ন সম্পাদক স্বপ্না চৌধুরী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাকসুদা বেগম ও সাধারণ সম্পাদক আফরোজা হক সহ বিভিন্ন উপজেলার সিনিয়র নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, গেল ২ অক্টোবর কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীরা দলীয় গঠনতন্ত্র উপেক্ষা করে অর্থের বিনিময়ে অযোগ্যদের নিয়ে নতুন জেলা কমিটি ঘোষণা করেছেন। অবিলম্বে সেই কমিটি বাতিল না করলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন তারা।

এর আগে গত ৭ অক্টোবর, বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ নিয়ে আদালতের দ্বারস্থ হন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরোথী। বগুড়ার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে এই পদের উপর অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন তিনি।

মামলায় বিবাদী করা হয় জেলা মহিলা আওয়ামী লীগের নতুন সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, সাবেক সভাপতি খাদিজা খাতুন শেফালী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমকে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com