মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

পপি এখন গাজীপুরে

যমুনা নিউজ বিডিঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি গত ছয় মাসেরও বেশি সময় ধরে অন্তরালে আছেন। এ সময়টাতে তিনি মিডিয়ার লোকজনের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছেন। কেউই তার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না কিংবা তিনিও কারও সঙ্গে যোগাযোগ করছেন না। এতে এক ধরনের গুঞ্জন তৈরি হয়েছে এই জনপ্রিয় চিত্রনায়িকাকে নিয়ে।

কেউ বলছেন পপি বিয়ে করে সংসারি হয়েছেন। স্বামীর সঙ্গে সংসার শুরুর পর থেকেই অন্তরালবাসী হয়েছেন। আবার পপির ঘনিষ্ঠরা বলছেন, শুধু বিয়ে নয় তিনি এখন সন্তানসম্ভবা। তাই মিডিয়ার সঙ্গে দূরত্ব তৈরি করেছেন। কিন্তু সব কিছুই গুঞ্জন হিসেবে প্রচলিত রয়েছে।

পপির পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও পপির অবস্থান এবং বর্তমান পরিস্থিতি নিয়ে কোনো তথ্য দিচ্ছেন না। তারা বলছেন, তাদের সঙ্গেও যোগাযোগ নেই পপির। আরেকটি সূত্র বলছে, পপি এরই মধ্যে দেশান্তরী হয়েছেন। স্বামীর সঙ্গে দেশের বাইরে সংসার করছেন। কিন্তু কোনো তথ্যই যাচাই করা যাচ্ছে না।

এদিকে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামের একটি ছবিতেও অভিনয় করেছিলেন এই চিত্রনায়িকা। সেটি এখন মুক্তির মিছিলে। এটির প্রচারণায় অংশ নেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন পপি। সেই পরিচালকের সঙ্গেও কোনো যোগযোগ নেই পপির।

তবে পপির ঘনিষ্ঠ জনপ্রিয় এক চিত্রনায়কের বরাতে জানা গেছে, পপি গাজীপুরে নিজের বাগানবাড়িতে বসবাস করছেন এখন। তবে তিনি বিয়ে করেছেন কিনা তা পরিষ্কার করেননি। সেই চিত্রনায়ক বলছেন, শিগগিরই আড়াল ভেঙে সবার সামনে হাজির হবেন তিনি। তখনই এ অন্তরাল জীবনের বিষয়ে মুখ খুলবেন পপি। সেই পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com