মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা আইনে জরিমানা

কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়ায় অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের দায়ে ভোক্তা আইনে ৩ প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের সহকারি পরিচালক মো. আল আমিন জানান,  আজ মঙ্গলবার  কুলাউড়ার বিভিন্ন প্রতিষ্ঠানে কুলাউড়া পুলিশ ফোর্স এর সহযোগিতায় অভিযান পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য ও প্রসাধনী বিক্রয় করার জন্য দোকানে রাখা, বিক্রয় করার কথা না থাকলেও ফিজিশিয়ান সেম্পল বিক্রয়ের উদ্দেশ্য দোকানে সংরক্ষণ করা, মেয়াদোত্তীর্ণ  ঔষধ বিক্রয় করার জন্য দোকানে রাখা, নিষিদ্ধ এনার্জি ড্রিংক  বিক্রয় করা, ফ্রিজের বিদ্যুতের লাইন বন্ধ রেখে ঔষধের মান কমিয়ে সেই ঔষধ বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে দক্ষিণবাজারে অবস্থিত সুমা ফুডকে ৫ হাজার টাকা, পোষ্ট অফিস রোডে অবস্থিত অভয়া ফার্মেসীকে ৫ হাজার টাকা, মৌলভীবাজার রোডে অবস্থিত বেঙ্গল ফুডকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।  অভিযানে মোট ৩ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৫ হাজার টাকা জরিমানা  করা হয়

সহকারি পরিচালক মো. আল আমিন জানান,  মাছ মাংসসহ  নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com