রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:০৭ অপরাহ্ন

র‌্যার-১২’র অভিযানে বগুড়ার শেরপুরে গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী আটক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ একটি আভিযানিক দল বগুড়ার শেরপুরেঅভিযান চালিয়েতিনশত পঞ্চাশ গ্রামগাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকেআটক করে। এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ২,৪৫০ টাকা ও ২ টি মোবাইল জব্দ করে র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার ২১ সে্েপ্টম্বর রাত সাড়ে আটটায় শহরের পৌরসভা এলাকার আলিয়া মাদ্রাসার গেইটের সামনে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, শহরের বারদুয়ারীপাড়ার আবু ছালেকের ছেলে, ফয়সাল আহম্মেদ (২২)এবং উত্তর সাহাপাড়ার জাফর আলীর ছেলে রানা মিয়া (২১)। তারা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায়মামলা দায়ের করার জন্য উদ্ধারকৃত আলামতসহ শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা জানান, এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com