বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

পার্কে দর্শনার্থীর কাছে চাঁদা দাবি, এএসআইসহ দুই পুলিশ প্রত্যাহার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় পার্কে গিয়ে দর্শনার্থীর কাছে চাঁদা দাবি ও হয়রানির অভিযোগে বগুড়া সদর থানার একজন সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার (ক্লোজড) করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। গতকাল শনিবার রাতে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এই নির্দেশ দেন।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী বলেন, মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশের দুই সদস্যকে তাৎক্ষণিকভাবে প্রত্যাহার করা হয়েছে। ঘটনা খতিয়ে দেখতে তদন্ত কমিটি হবে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রত্যাহার করা পুলিশের দুই সদস্য হলেন সদর থানার এএসআই আবদুল্লাহ আল মোস্তফা ও কনস্টেবল মাহিদুর রহমান।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, পুলিশের ওই দুই সদস্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাউকে কিছু না জানিয়ে গত শুক্রবার রাতে বেসরকারি বিনোদনকেন্দ্র ‘মম ইন ইকোপার্কে’ যান। সেখানে গিয়ে তাঁরা জিজ্ঞাসাবাদের নামে দর্শনার্থীদের হয়রানি এবং মোটরসাইকেল আরোহীদের কাছে চাঁদা দাবি করেন। এ অভিযোগ পাওয়ায় পুলিশ সুপারের নির্দেশে তাঁদের তাৎক্ষণিকভাবে প্রত্যাহার করা হয়েছে।
তবে এএসআই আবদুল্লাহ আল মোস্তফা দাবি করেন, তাঁরা পার্কের রাস্তা ধরে একটি কাজে অন্য এলাকায় যাচ্ছিলেন। এ সময় কিছু মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাঁদের জিজ্ঞাসাবাদ করেছেন। এর বেশি কিছু হয়নি সেখানে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com