বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়ার পুলিশ সুপার সুদীপ চক্রবর্তী

ষ্টাফ রিপোর্টারঃ রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। বিভিন্ন অপরাধমূলক কাজের বিরুদ্ধে জিরো টলারেন্স, মানুষের পাশে থেকে মানবিকতার পরিচয়, মাদকদ্রব্য উদ্ধার, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য দ্রুত উদঘাটন, মাসিক সভা, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, মানবিকতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখা, মামলা নিস্পত্তি, মাদক ও অস্ত্র উদ্ধার, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদানে রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন তিনি। রোববার রাজশাহী রেঞ্জের সভায় আগস্ট মাসের শ্রেষ্ঠ এসপি হিসেবে সুদীপ কুমার চক্রবর্ত্তীর নাম ঘোষণা করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন।
গত ৭ আগস্ট পুলিশ সুপার হিসেবে বগুড়ায় যোগদান করেন সুদীপ কুমার চক্রবর্ত্তী। এর আগে ১১ জুলাই বগুড়া জেলার নতুন পুলিশ সুপার হিসেবে তাকে পদায়ন করা হয়। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) উপ-পুলিশ কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন।

এদিকে, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, জেলা পুলিশের এ অর্জনের অংশীদার পুলিশের সকল অফিসার ও ফোর্স যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, পাশাপাশি বগুড়ার জনগনও অর্জনের বড় অংশীদার। জেলায় কিশোরদের অপরাধ প্রবণতা কমানোসহ তাদের পুনর্বাসনে জেলা পুলিশ বিশেষভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টরালেন্স ঘোষণা করেছি। ইতোমধ্যেই চিহ্নিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। এছাড়া যারা এখনও অধরা তাদের দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এসপি সুদীপ জানান, জেলায় যানযট নিয়ন্ত্রণে ট্রাফিক ব্যবস্থা জোরদার করা হয়েচ্ছে। এছাড়া আলোচিত ঘটনার দ্রুত রহস্য উদঘাটনসহ প্রকৃত আসামিদের আইনের আওতায় নিয়ে আসতে জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com