সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ সদর উপজেলায় নেসকোর স্মার্ট মিটারে কারচুপির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃসিরাজগঞ্জে নেসকোর স্মার্ট প্রিপেইড মিটারের অতিরিক্ত টাকা কেটে নেওয়ার অভিযোগে ভুক্তভোগী সকল বিদুৎ গ্রাহকদের উদ্যোগে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যুৎ গ্রাহক এক হও’ এই স্লোগান নিয়ে বিদ্যুৎ গ্রাহক সমিতির উদ্যোগে শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে চৌরাস্তার মোড় নাজমুল চত্বর এলাকায় বিদুৎ গ্রাহক সমিতি সভাপতি আহবায়ক আবু এহিয়া খান এর সভাপতিত্বে বিদ্যুৎ বিভাগের নেসকো লি: কোম্পানী কতৃক নতুন স্মার্ট প্রিপেইড মিটার গ্রাহকের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের নানা ফন্দি ফিকির ও গ্রাহক হয়রানি বন্ধ কর, টাকা আদায়ের স্বচ্ছতা নিশ্চিত করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহমেদ, সিনিয়র সাংবাদিক ইসমাঈল হোসেন, গণহত্যা অনুসন্ধান কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিলন ইসলাম খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও ছাত্র লীগের সাবেক নেতা সেরাজুল ইসলাম রাজু, রেল বাচাঁও আন্দোলনের আহবায়ক মাহমুবুবে খোদা টুটুল, গ্রাহক সমিতি সদস্য আবু সাঈদ, পৌরসভার সাবেক কাউন্সিল শাহাদাত হোসেন, হৈমবেলা স্কুলের সহকারী শিক্ষক মোছা. মারুফা খাতুন, সোনালী বাংকের সিনিয়র অফিসার বাদল সরকার প্রমূখ।

বক্তারা বলেন, বিদ্যুতের নতুন স্মার্ট প্রিপেইড মিটারে স্বাভাবিকের চেয়ে অতিরিক্ত টাকা কাটা হচ্ছে। অনতিবিলম্বে এই অনিয়ম বন্ধ না করা হলে আগামীতে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com