শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়িতে সেনা-বিজিবির উপর হামলা: আরো ৪জন জেএসএস সদস্য কারাগারে

যমুনা নিউজ বিডিঃ বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি সীমান্তের দৌছড়ি এলাকায় সেনা-বিজিবির উপর সশস্ত্র উপজাতীয় সন্ত্রাসী কতৃক হামলার ঘটনায় আরো চার জেএসএস কর্মীকে আটক করেছে বিজিবি।
নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) মঙ্গল বার বিকালে অভিযান চালিয়ে সীমান্তের দৌছড়ি এলাকা থেকে ওই ৪ জন জেএসএস সদস্যকে আটক করে ।
বুধবার তাদেরকে নাইক্ষ্যংছড়ি থানায় সোর্পদ করা হয়। বুধবার সকালে তাদের বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আসামীদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক মোহাম্মদ খোরশেদ আলম সিকদার।
জেল হাজতে প্রেরিত চার আসামী হলো, নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের কামিরমূখ চাকপাড়া এলাকার কারবারি মংলা পুরু চাক (৬০), লাগ্যাছু চাক (৪৫), মংলা থোয়াাই চাক (১৫) ও চিংলা অং চাক (৩০)।
তাদের বিরুদ্ধে সরকারী কর্তব্য কাজে বাধা, হত্যার উদ্দেশ্যে গুলি বর্ষণ ও বিজিবি সদস্যদের মারাত্মক রক্তাক্ত জখমের অভিযোগে ১৪৪, ৩৫৩, ৩৩২,৩৩৩, ৩০৭ পেনাল কোড ১৮৬০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।
এর আগে ৪সেপ্টেম্বর নাইক্ষ্যংছড়ি বিজিবির হাবিলদার মো: তাজিম উদ্দীয় বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। মামলার পর উক্ত আসামীগণ পলাতক ছিল বলে বিজিবি সূত্র জানায় ।
এই মামলায় ৪ সেপ্টেম্বর উথোয়াহ্লা মারমা ও ম্যানরু মুরুং নামে দুই আসামীকে আটক করা হয়েছিল।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com