বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

শাজাহানপুরে রিকশা-ভ্যান শ্রমজীবিদের নিয়ে মতবিনিময়

শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক সোহরাব হোসেন ছান্নু বলেছেন, গ্রামীণ বাংলার জনপদে অন্যতম যোগাযোগ বাহন রিক্সা-ভ্যান। আমাদের এই  শ্রমজীবী মানুষের শ্রমে ঘামে এগিয়ে যাচ্ছে আমাদের দেশের অর্থনীতি। আমাদের সবার উচিৎ এইসব মেহনতি মানুষকে ভালবাসা এবং তাদের প্রতি সহযোগিতা করা।

তিনি আরো বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন শোষিত, বঞ্চিত, নিপীড়িত, মেহনতি জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন।জাতির পিতা যেমন ছিলেন বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার, তেমনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহনতী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করে যাচ্ছেন।

এসময় তিনি আশেকপুর ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন। সেই সাথে আশেকপুর  ইউনিয়ন উন্নয়ন ধারা অব্যহত রাখতে আবারো নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকার বিজয় নিশ্চিত করার আহব্বান জানান।

মঙ্গলবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আলমের আয়োজনে রানীহাট উচ্চ বিদ্যালয়ে হল রুমে রিকশা-ভ্যান শ্রমজীবিদের সাথে মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এতে আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মাষ্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যানও জেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানীর হাট কলেজের অধ্যক্ষ আলহাজ্ব আবু জাফর আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক।

উপস্থিত ছিলেন সাংবাদিক মেজবাহ উল আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নুরুন্নবী তারেক, আশেকপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির আহমেদসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যরা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com