বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:৩০ অপরাহ্ন

বর্তমান সরকার ক্রীড়াঙ্গনে অভাবনীয় সাফল্য অর্জন করেছে: দুলু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু বলেছেন, বর্তমান সরকার ক্রীড়াঙ্গনে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। খেলাধুলার মধ্যদিয়ে এ দেশ বিশ্বের নিকট সমাদৃত হয়েছে।
তিনি আরো বলেন, এ সরকার খেলাধুলা বান্ধব সরকার। খেলাধুলার মাধ্যমে তিনি যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে চান। যুব সমাজকে বিপথগামী হতে রক্ষা করার সর্বোৎকৃষ্ট পন্থাই হচ্ছে তাদেরকে খেলাধুলা প্রেমী করে গড়ে তোলা। সবলতা এক দিকে মানুষের জনমুহুর্তের অঙ্গীকার ঠিক তেমনি শারীরিক সুস্থ্যতায় মানসিক বলিষ্ঠতার উপায় ও উপকরণ। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। এর মাঝেই মানুষ খুঁজে পায় জীবন বিকাশের উন্মুক্ত বিশালতা, পায় জীবন সংগ্রামের দুর্জয় মনোভাব, লাভ করে সাফল্য উচ্ছাস। ধর্ম-বর্ণ নির্বিশেষে তখনই এক মন এক প্রানের সান্নিধ্যে পৌঁছে যখন দলবদ্ধ হয়ে সর্বশক্তি দিয়ে প্রতিদ্ব›িদ্বতায় নামে।
মঙ্গলবার বিকেলে শহরের সুলতানগঞ্জ হাইস্কুল মাঠে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আবু জাফর সিদ্দিকী রিপনের সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উদ্বোধক শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক সোহরাব হোসেন সান্নু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, ১৩নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খোরশেদ আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোর্শেদুল আলম হিরু।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল আলম শাওন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউল হক জুয়েল, যুবলীগ নেতা লিটন মন্ডল, জেলা তাঁতী লীগ নেতা আলামিন হোসেন সুমন, মাহমুদুল হাসান রনি, কাজল, ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন, ফরহাদ, রাকিব, মুন্না, রকি, রাব্বি, জিন্নাহ প্রমুখ।
সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকিউল আলম জনি ও শুভ এর সার্বিক তত্বাবধানে খেলায় অংশ নেয় গন্ডগ্রাম মিয়া পাড়া নয়াপাড়া ও উত্তরপাড়া।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com