বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

বুড়িচং উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা কে বদলী জনিত কারণে বিদায় সংবর্ধনা 

সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং :রবিবার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ কবির আহাম্মাদকে বদলী জনিত কারণে বিদায় উপলক্ষে উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায়ী সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।
আয়োজিত বদলি জনিত বিদায়ী উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ কবির আহাম্মেদের  সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার্স ক্লাবের সভাপতি  মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন এবং পরিচালনা করেন এবং পরিচালনা করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক রোকসানা খানম মুন্নী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মীর হোসেন মিঠু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, উপজেলা শিক্ষা কর্মকর্তা রৌশনারা বেগম।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ গোলাম আজম, উপজেলা নির্বাচন অফিসার বুল বুল আহাম্মদ, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, বিআরডিসির সহকারী প্রকৌশলী মোঃ মানিক হোসেন, পরি সংখ্যান কর্মকর্তা  খন্দকার মাসুম বিল্লাহ। এসময় উপজেলার বিভিন্ন পর্যায়ের বিভাগীয় কর্মকর্তা কর্মচারী গণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদায়ী সংবর্ধিত অতিথি উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ মোঃ কবির আহাম্মদ বক্তব্য রাখেন।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন সহ অন্যান্য অতিথি বৃন্দ বিদায়ী সংবর্ধিত অতিথি কে সম্মাননা উপহার তুলে দেন।
উল্লেখ্য অনুষ্ঠানে প্রধান অতিথি সহ সকল বক্তৃতা তাদের বক্তব্যে বিদায়ী সংবর্ধিত অতিথির প্রসংশা করেন। তিনি একজন দায়িত্ব শীল হিসাব রক্ষণ কর্মকর্তা ছিলেন। তার কর্মকালিন সময় কোন লোক সমস্যায় পড়ে ওনার নিকট গেলে তিনি তাৎক্ষণিক সমাধান করার চেষ্টা করেছেন। সকলে ওনার নিকট থেকে দাফতরিক কাজে সাহায্য সহযোগিতা পেয়েছেন। তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন, কোন লোক ওনার দফতরে গিয়ে ভোগান্তির শিকার হন নি। সকলে হিসাব রক্ষণ কর্মকর্তার সাফল্য কামনা করেছেন।
সৌরভ মাহমুদ হারুন

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com