শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

ধুনটে পুলিশ পেটানো মামলার প্রধান আসামীসহ ৪ জন গ্রেপ্তার

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনট থানার এক পুলিশ সদস্যকে পেটানো মামলার প্রধান আসামীসহ ৪ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বেড়েরবাড়ী গ্রামের বুড়িরভিটা এলাকায় জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ১০ পিছ ইয়াবা ট্যাবলেট, ১ লিটার বাংলা মদ, জুয়া খেলার সরাঞ্জামাদি ও নগদ ২৪ হাজার টাকা জব্দ করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো পুলিশ পেটানো মামলার প্রধান আসামী আরিফুর ইসলাম হিটলু (৩৮), জুয়াড়ি শাজাহানপুর উপজেলার ফারুক হোসেন (৪১) বগুড়ার সদর উপজেলার জাহাঙ্গীর হোসেন (৪৭) ও নওগাঁ জেলার মান্দা থানার সোহরাব হোসেন (৪৫)। শুক্রবার দুপুরের পর ধুনট থানা থেকে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।
মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, হিটলার ওরফে হিটলু বেড়েরবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে। তার নেতৃত্বে বুড়িরভিটা এলাকায় দীর্ঘদিন ধরে তিন তাসের জুয়া খেলার আসর বসতো। বগুড়া জেলা পুলিশ শাখায় (ডিএসবি) ওয়াচার কনস্টেবল সেলিম মিয়া একাই ২৯ মার্চ রাত সাড়ে ৭টার দিকে ধুনট উপজেলার বেড়েরবাড়ি বুড়িরভিটা এলাকায় জুয়া খেলার আসরে যান। সেখানে তিনি মুঠোফোন দিয়ে জুয়া খেলার আসরের ছবি তোলেন।
এসময় সংঘবদ্ধ জুয়াড়িরা ক্ষুব্ধ হয়ে সেলিম মিয়াকে মারপিটে আহত করে তার মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় পুলিশ সদস্য সেলিম মিয়া বাদি হয়ে এলাকার চিহ্নিত জুয়াড়ি হিটলার ওরফে হিটলুসহ ২৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। একই স্থানে বৃহস্পতিবার রাতে হিটলার ওরফে হিটলুর নেতৃত্বে আবারো জুয়ার আসর বসে। সংবাদ পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এসময় হিটলুর কাছ থেকে ইয়াবা, চোলাইমদ জব্দ করে পুলিশ। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, হিটলার ওরফে হিটলুকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও জুয়া আইনে পৃথক দুটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্য তিনজনকে জুয়া আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com