বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫১ অপরাহ্ন

গাবতলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

গাবতলী প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী উপজেলায় পারিবারিক কলহের জেরে সাদিকা আকতার নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার সকালে নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সাদিকা উপজেলার নেপালতলী ইউনিয়নের বুরুজ দক্ষিণপাড়া গ্রামের স্বপনের মেয়ে। সে উপজেলার বুরুজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে পরিবারের সবার সঙ্গে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে সাদিকা। সাদিকার সঙ্গে তার চার বছর বয়সী ছোট ভাইও একই ঘরে ঘুমাতে যায়। পরদিন (মঙ্গলবার) সকালে বাড়ির সবাই ঘুম থেকে উঠলেও সাদিকা নিজ ঘর থেকে বের হয়নি। এতে পরিবারের সদস্যদের সন্দেহ হয়। তারা অনেক ডাকাডাকি করেও সাদিকার সাড়া পাচ্ছিলেন না। ডাকাডাকির একপর্যায়ে ওই ঘরে থাকা সাদিকার ছোট ভাই এসে দরজা খুলে দেয়। এরপরই সবাই ঘরের সিলিংফ্যানের সঙ্গে সাদিকার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তার লাশ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করা হয়।

পারিবারিক কলহের জেরে সাদিকা আত্মহত্যা করতে পারে বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।

জানতে চাইলে গাবতলী মডেল থানার পরিদর্শক (তদন্ত) জামিরুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ  ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com