শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

ধুনটে মোটরসাইকেল দুর্ঘটনায় ২জনের মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার ধুনট উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। শনিবার বিকেল ৪টায় উপজেলার চিকাশী ইউনিয়নের বড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছে আরও একজন।

নিহতরা হলেন সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের বিবিরপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে বিপ্লব হোসেন (৩৫) ও কড়িতলা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে আব্দুল মোমিন (৩৭)। এঘটনায় আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান নিহত বিপ্লব হোসেন, আব্দুল মোমিন ও আর এক ব্যক্তি মোটরসাইকেল যোগে সারিয়াকান্দির কুতুবপুর এলাকা থেকে ধুনট উপজেলার দিকে আসছিল। বড়িয়া গ্রামে পৌছুলে তাদের মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। এতে বিপ্লব হোসেন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় আব্দুল মোমিনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে আহত ব্যক্তির কোন তথ্য পাওয়া যায়নি।

ধুনট থানার এসআই মোরশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন মোটরসাইকেলটিতে তিনজন যাত্রী ছিলেন। তাদের মধ্যে বিপ্লব হোসেন ঘটনাস্থলেই মারা যান। আব্দুল মোমিন নামের অপরজন বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত ব্যক্তির পরিচয় এবং তিনি কোথায় চিকিৎসা নিচ্ছেন, তা এখনো জানা যায়নি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com