শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সকল নেতাকর্মীদের রুখে দাঁড়াতে হবে-মজনু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সকল নেতাকর্মীদের রুখে দাঁড়াতে হবে। স্বাধীনতার পরাজিত শত্ররাই এদেশে ১৫ আগস্ট ও একুশে আগস্টের ষড়যন্ত্রের মূল হোতা।

বাংলাদেশ আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে ও দেশকে পাকিস্তানি কায়দায় পরিচালিত করতেই ক্ষমতালোভী একটি চক্র পরিকল্পিতভাবে গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। কিন্তু আল্লাহর রহমতে তিনি প্রাণে বেঁচে যান।

সোমবার বেলা ১১ টার দিকে জেলা পরিষদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও একুশে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সততা ও অসীম সাহসিকতায় দেশে ১৫ আগস্টের বিচার সম্ভব হয়েছে। বাঁকি খুনিদের দ্রুত রায় কার্যকর করে দেশকে কলঙ্কমুক্ত করতে হবে।

সাম্প্রদায়িক অপশক্তি, ষড়যন্ত্রকারী, ঘাতক চক্রকে সাথে নিয়ে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে গভীর ষড়যন্ত্র চলছে। যেকোনো মূল্যে ষড়যন্ত্রকারীদের অপতৎপরতা রুখে দিতে নেতাকর্মীদের সব সময় সজাগ থাকতে হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, আমানত উল্লাহ, যুগ্ন সম্পাদক আছাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল-রাজী জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, উপ-দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সেলিম, আব্দুল বাসেত, সাইফুল ইসলাম বুলবুল, রোমানা আজিজি রিংকি, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জল, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তা, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন প্রমুখ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com