সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

এমবাপে রিয়ালে আসছেন বলে বিশ্বাস কারভাহালের

যমুনা নিউজ বিডিঃ বিশ্বের অন্যতম সমৃদ্ধ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদ। কিন্তু ২০১৭ সালে ক্রিশ্চিয়ানো রোনালদোর বিদায়ের পর এখনো পথ খুঁজে বেড়াচ্ছে ক্লাবটি। পর্তুগিজ তারকার বিদায়, গ্যারেথ বেলের ফর্মহীনতায় রিয়ালের আক্রমণভাগ এখন সম্পূর্ণরূপে করিম বেনজেমা নির্ভর। এই মৌসুমেই পুনরায় রিয়াল ম্যানেজারের দায়িত্বে ফেরা কার্লো আনচেলত্তি তাই রোনালদোর যোগ্য বিকল্প দলে এনে আবারও সোনালি সময় ফিরিয়ে আনতে মরিয়া হয়ে উঠেছেন। বর্তমানে রিয়াল আক্রমণভাগের নেতৃত্বে থাকা বেনজেমার বয়সও হয়ে গেছে ৩৩ বছর। কতদিন ফর্মে থাকবেন, সেটা নিয়েও রয়েছে সংশয়। এমন অবস্থায় এমবাপেতেই ভরসা আনচেলত্তির। কিন্তু পিএসজির গড়িমসিতে দলবদলের সময়সীমা শেষ হওয়ার আগে এমবাপের রিয়ালে যোগ দেওয়া নিয়ে তৈরি হয়েছে সংশয়। যদিও সময়সীমা শেষ হওয়ার আগেই এমবাপেকে দলে স্বাগত জানাতে পারবেন বলে আশাবাদী দলটির রাইট ব্যাক দানি কারভাহাল।

স্পানিশ এই ডিফেন্ডার বলেন, ‘আশা করি সময় শেষ হওয়ার আগেই এমবাপে দলে যোগ দেবেন। সে দুর্দান্ত একজন খেলোয়াড় ও নিশ্চিতভাবেই দলে যোগ দিয়ে সে আমাদের শক্তিবৃদ্ধি করবে।’ শুধু কারভাহাল নন এমবাপের অপেক্ষায় রয়েছে পুরো রিয়াল শিবির। রিয়াল ডিরেক্টর এমিলিও বুত্রাগেনিয়ো বলেন, ‘আমরা জানি মিডিয়া ও ভক্তরা অধির আগ্রহে অপেক্ষা করছে। কিন্তু আমাদের কিছুই করার নেই।’ রিয়াল বস আনচেলত্তি অবশ্য চুক্তি পাকাপাকি হবার আগে এসব নিয়ে ভাবতে নারাজ। তিনি বলেন, ‘আপাতত আমাদের মনোযোগ শুধু খেলায়। বাকিটা ক্লাবের দায়িত্ব।’ এমবাপের জন্য পিএসজির টেবিলে ইতিমধ্যে ১৭০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়ে রেখেছে রিয়াল। এমবাপেকে দলে ভেড়াতে বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ডকেও বিক্রির জন্য প্রস্তুত বলে দাবি স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলোর। যদিও পিএসজি বস মাওরোসিও পচেত্তিনো এখনো আশায় আছেন এমবাপে থেকে যাবেন এবং মেসি ও নেইমারের সঙ্গে মিলে তার স্বপ্নের আক্রমণভাগ গড়ে তুলবেন।

পচেত্তিনো বলেন, ‘সে পিএসজি ছাড়তে চায় এমন কিছু আমাকে কখনোই বলেনি।’ রোববার দিবাগত রাতে স্টেড রেঁসের বিপক্ষে এমবাপে খেলবেন বলেও জানান এই আর্জেন্টাইন কোচ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com