মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

ফুলবাড়ি দিবস উপলক্ষে বগুড়ায় মানববন্ধন সমাবেশ

ষ্টাফ রিপোর্টারঃ বৃহস্পতিবার ফুলবাড়ি দিবস উপলক্ষে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি বগুড়ার উদ্যোগে শহীদ খোকন পার্কস্থ শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে বেলা সাড়ে ১১ টায় সাতমাথায় মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের জেলা আহবায়ক, সিপিবি জেলা সভাপতি জিন্নাতুল ইসলাম জিন্না।
সমাবেশ সঞ্চালনা করেন জেলা সদস্য সচিব, বাসদ বগুড়া জেলা সদস্য সচিব সাইফুজ্জামান টুটুল।
সমাবেশে বক্তব্য রাখেন বাসদ জেলা আহবায়ক অ্যাড. সাইফুল ইসলাম পল্টু, প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা মাহফুজুল হক দুলু, সিপিবি জেলা সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, গণসংহতি আন্দোলন বগুড়া জেলার প্রধান সমন্বয়কারী আব্দুর রশিদ, বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন বগুড়া জেলা ফোরাম সদস্য আমিনুল ইসলাম, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বগুড়া জেলা নেতা শাহাদৎ হোসেন শান্ত।

নেতৃবৃন্দ দাবি তোলেন, এশিয়া এনার্জি ( জিসিএম ) কে দেশ থেকে বহিষ্কার, খুনি কোম্পানী ও দালালদের বিচারসহ রক্তে লেখা ফুলবাড়ী চুক্তির পূর্ণ বাস্তবায়ন করার, ফুলবাড়ী নেতৃবৃন্দের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের, চীন-ভারত-দেশি কোম্পানীর মাধ্যমে ফুলবাড়ী বড়পুকুরিয়ার উত্তরাংশে উন্মুক্ত কয়লা খীনর ষড়যন্ত্র বন্ধ করার, রামপাল-রূপপুর প্রাণবিনাশী স্বাস্থ্যঝুঁকিপূর্ণ প্রকল্প বাতিল করে করোনাভাইরাস মোকাবেলাসহ সার্বজনীন স্বাস্থ্যসেবাখাতে বরাদ্দের, উত্তরবঙ্গসহ সারাদেশে সুলভে সার্বক্ষণিক গ্যাস ও বিদ্যুৎ নিশ্চিত করতে জাতীয় কমিটি প্রস্তাবিত মহাপরিকল্পনা বাস্তবায়নের।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com