সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

সাপাহারে ৩৩৩ নম্বরে কল করে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা পেলেন ২৭ টি পরিবার

হাফিজুল হক সাপাহার নওগাঁ প্রতিনিধি :- নওগাঁর সাপাহারে ৩৩৩ নম্বরে কল করে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন’র নিকট হতে প্রধানমন্ত্রীর  উপহার খাদ্য  সহায়তা পেলেন ২৭ টি পরিবার।
২৫ আগস্ট  বুধবার বিকেলে উপজেলা চত্বরে ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা চাওয়া  অসচ্ছল ২৭ জনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে।
 করোনায় কর্মহীন ও অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী হিসাবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার ভোজ্যতেল, ১ কেজি লবন ও একটি করে সবান বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন।
খাদ্য সহায়তা নিতে আসা কয়েকজন উপকারভোগী বলেন, ঘরে খাবার ছিলোনা অনেকের। সন্তানদের নিয়ে খুব দুশ্চিন্তায় ছিলাম। ৩৩৩ নাম্বারে ফোনে কথা বলার পর ইউএনও স্যার আমাদের ডেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে এই খাদ্য সামগ্রী দিয়েছে। প্রধানমন্ত্রীর এই খাদ্য সহায়তা পেয়ে কিছু দিনের জন্য দুশ্চিন্তা দূর হলো। উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান তাঁরা।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন  বলেন, করোনা ও লকডাউনের কারনে যারা কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়েছে তাদের খোঁজ খবর নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে এ খাদ্য সহায়তা পর্যাপ্ত পরিমাণে দেয়া হয়েছে। তাছাড়াও ৩৩৩ নাম্বারে ফোন আসা  কর্মহীন ও অস্বচ্ছল পরিবারের খাদ্য সহায়তা নিশ্চিত করতে বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com