বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:২৩ অপরাহ্ন

বাংলাদেশে কোন জঙ্গীগোষ্ঠীর স্থান নেই : মাহবুব উল আলম হানিফ

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এম.পি বলেছেন, বঙ্গবন্ধুর বাংলায় কোন জঙ্গীগোষ্ঠীর স্থান নেই।এদের স্থান অতীতে বাংলাদেশে যেমনি হয়নি, ভবিষ্যতেও হবে না। আজ সোমবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যা চেষ্টার প্রতিবাদে ও গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে সিলেট মহানগর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। এসময় হানিফ বলেন, শেখ হাসিনাকে ১৯ বার দেশের বিভিন্নস্থানে হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর মেহেরবানীতে তিনি বারবারই নতুন জীবন পেয়েছেন। এখন সময় এসেছে এসব অপকর্মের সঙ্গে জড়িতদের বিচারের রায় কার্যকর করার। তিনি বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলার মামলায় দন্ডপ্রাপ্তদের রায় খুব শিগগিরই কার্যকর করা হবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত) আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল,উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন,কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

সভায় মাহবুবুল আলম হানিফ আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন গণঅভ্যুত্থান ঘটিয়ে নাকি সরকারের পতন ঘটানো হবে। জবাবে হানিফ বলেন, কিসের গণঅভ্যুত্থান? যারা পাকিস্তানের এজেন্ট। যারা ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারে হত্যার পেছনে জড়িত, যারা জাতির পিতার হত্যকারীদের বিচার না করে বিচারের পথ রুদ্ধ করে এদেরকে পুরুস্কৃত করেছে, খুনিদেরকে বিদেশে পালিয়ে যেতে সহযোগিতা করে। হানিফ বলেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধার নামে পাকিস্তানীদের এজেন্ট ছিলেন। জিয়াউর রহমান ও খালেদা জিয়ার কুখ্যাত সন্তান তারেক জিয়া ও বাবর হাওয়া ভবনে বসে শেখ হাসিনাকে হত্যার যে নীল নকশা করেছিলো, তার অনুসারীদের গণ-অভ্যুত্থানের কথা বলা হাস্যকর। লন্ডনে বসে গণ-অভ্যুত্থানের চিন্তা করলে হবে না। তিনি মির্জা ফখরুলকে হুশিয়ারি করে বলেন, মনে রাখবেন এটা ১৯৭৫ সাল নয়, এটা ২০২১ সাল। জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ নতুন করে ঘুরে দাঁড়িয়েছে। বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে এবং এদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় প্রতিষ্ঠিত হবেই। সভায় সিলেট আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com