শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:২০ অপরাহ্ন

News Headline :

রোনালদোর গোল বাতিল, উদিনিসের সঙ্গে ড্র জুভেন্টাসের

যমুনা নিউজ বিডিঃ ইতালিয়ান সিরি’আ লিগে নিজেদের প্রথম ম্যাচে রবিবার রাতে মাঠে নামে জুভেন্টাস। অবশ্য এই ম্যাচের শুরুর একাদশে নামানো হয়নি রোনালদোকে। বিরতির পর তাকে মাঠে নামানো হয়। শেষ মুহূর্তে একটি গোলও করেন। কিন্তু সেটি ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি তথা ভিএআর এ বাতিল হয়। আর এই গোল বাতিল হওয়ায় ২-২ গোলে উদিনিসের সঙ্গে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে সাদা-কালো শিবির।

অবশ্য উদিনিসের মাঠে ম্যাচের ২৩ মিনিটের মধ্যে ২-০ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। ৩ মিনিটের মাথায়ই পাওলো দিবালা গোল করে এগিয়ে নেন মাসিমিলিয়ানো আলেগ্রির দলকে। ২৩ মিনিটের মাথায় কুয়াদ্রাদো গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

কিন্তু বিরতির পর ম্যাচের ভাগ্য বদলে দেয় উদিনিস। ৫১ মিনিটে পেনাল্টি পায় তারা। পেনাল্টি থেকে রবর্তো পেরেইরা গোল করে ব্যবধান কমান। আর ৮৩ মিনিটে জেরার্ড দেউলোফিউ গোল করে সমতা ফেরান।

ম্যাচের যোগ করা সময়ে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে দারুণ এক গোল করেন রোনালদো। শুরু হয় উদযাপন। কিন্তু তাদের সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। লম্বা সময় ভিএআর চেক করে শেষ পর্যন্ত বাতিল করা হয় রোনালদোর গোলটি। তাতে মৌসুমের প্রথম ম্যাচেই জয় বঞ্চিত হয় জুভেন্টাস।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com