বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

ফুলবাড়ীয়া হেল্পলাইনের সভাপতি শামীম, সাধারণ সম্পাদক রিফাত

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) সংবাদদাতা : সোমবার (২৩ আগস্ট) ময়মনসিংহের ফুলবাড়ীয়ার উপজেলার আঞ্চলিক ফেসবুক গ্রুপ ফুলবাড়ীয়া হেল্পলাইনের ১ বছর মেয়াদী কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।  শামীম আহমেদকে সভাপতি এবং সাজ্জাদ হোসেন রিফাতকে সাধারণ সম্পাদক মনোনীত করে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

এছাড়া এই কমিটিতে আকিব আবরার, মামুন অর রশীদ, ফেরদৌস আল ফাহাদকে সহ সভাপতি, এহসান জোবায়ের, জিল্লুর রহমান রিয়াদকে যুগ্ম সাধারণ সম্পাদক, সারোয়ার সাকিবকে সাংগঠনিক সম্পাদক এবং মো. সাদিকুর রহমান, মো. রায়হান, মারুফ আল সোয়াদকে যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসাবে মনোনীত করা হয়।

অন্যান্যদের মধ্যে নাঈম শাহরিয়ার (অর্থ সম্পাদক), আমিরুল ইসলাম (প্রচার সম্পাদক), মঈনুদ্দিন খান সিফাত (দপ্তর সম্পাদক), এম.জি.কে.সবুজ (সহ-দপ্তর সম্পাদক), নাঈম রানা (সাংস্কৃতিক সম্পাদক), ইউসুফ রাকিব (পরিবেশ বিষয়ক সম্পাদক), তানজিদ শুভ্র (তথ্য ও প্রযুক্তি সম্পাদক), তানভীর হাসান আসিফ (আইন বিষয়ক সম্পাদক), ছুম্মা মিম (নারী ও শিশু সম্পাদক), নওশাদ পারভেজ (ক্রীড়া সম্পাদক),  জাহিদুল হক রনি (ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক), রাশেদুল হায়দার রাসেল (সমাজসেবা বিষয়ক সম্পাদক), সম্মানিত সদস্য হিসেবে মোশাররফ হোসেন খান, মো. রাকিবুল হাসান, হৃদয় রাজ, ইরিন নাহার, সুলতানা ইসলাম ছন্দা, মাহবুব হাসান ইমন, মাহবুবুর রহমান সিয়াম, কবির হোসেনকে দায়িত্ব প্রদান করা হয়।

ফুলবাড়ীয়ার সার্বিক উন্নয়নে ও সামাজিক কর্মকান্ডে, অনলাইন ও অফলাইন কার্যক্রম বিষয়ক সার্বিক বিষয়ে ফুলবাড়ীয়া হেল্পলাইনকে আরো এগিয়ে নিয়ে যেতে নবগঠত কমিটি ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com