বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

বগুড়ার গাবতলীতে ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

গাবতলী প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী থেকে ৫ কেজি গাঁজাসহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, লালমনিরহাট জেলার আদিতমারী থানার কমলাবাড়ি গ্রামের সুরুজ মিয়ার ছেলে আতিকুল ইসলাম (২১), বড় কমলাবাড়ি গ্রামের সায়েদ আলীর ছেলে সজিব মিয়া (২২), এবং বকশিপাড়া গ্রামের নুরুল হকের ছেলে হোসেন আলী (২১)। এ ঘটনায় গ্রেফতারকৃত তিনজন ও পলাতক কবির হোসেনসহ চার জনের নামে গাবতলী মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছেন।
শুক্রবার দুপুরে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর নিদের্শনায় মাদক বিরোধী অভিযান চলছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাবতলী উপজেলার মহিষাবান পশ্চিমপাড়া গ্রামে কবির হোসেনের বাড়িতে গাঁজার চালান সরবরাহ করতে আসে তিনজন মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে গাবতলী থানার বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল কবির হোসনের বাড়িতে অভিযান চালায়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজার চালান ফেলে মাদক ব্যবসায়ীরা দৌড় দেয়। এসময় পুলিশ ধাওয়া করে তিনজনকে গ্রেফতার করে। পরে কবির হোসেনের ঘর থেকে ৩ কেজি এবং ঘরের বাহিরে ফেলে রাখা আরও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। কবির হোসেন পালিয়ে গেলেও পুলিশের হাতে গ্রেফতার হয় ৩ জন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com