বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৩ অপরাহ্ন

বগুড়ার ডিসির মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হকের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা দাবির ঘটনা ঘটেছে। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গতকাল সোমবার (১৬ আগস্ট) গাবতলী ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যানের কাছে প্রকল্প বরাদ্দ পাইয়ে দেওয়ার কথা বলে টাকা দাবি করে।

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ৩টায় বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়ার জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, গতকাল আমার কাছে জেলা প্রশাসক স্যারের সরকারি নম্বর থেকে ফোন কল পাই। কল করা বলা হয় সরকারি প্রকল্প বরাদ্দ পেতে টাকা দাবি করেন। বিষয়টি সন্দেহ হয়। তখন তার পরিচয় জানতে চাইলে সঙ্গে সঙ্গে ফোন কেটে দেন। রাতেই আমি বিষয়টি জেলা প্রশাসক স্যারকে অবহিত করি।

এদিকে মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক তার সরকারি মোবাইল নম্বর ক্লোন হয়েছে বলে ডিসি বগুড়া নামে ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে বলা হয়, জেলা প্রশাসক, বগুড়া এর সরকারি নাম্বার ০১৭১৩…… ক্লোন করে বিভিন্ন জনকে ফোন করা হচ্ছে। সবাইকে সতর্ক থাকার জন্য জানানো হলো।

জেলা প্রশাসক মো. জিয়াউল হক জানান, তার সরকারি মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। তাই এই নম্বর দিয়ে ফোন করে কারও কাছে কোনো টাকা দাবি করলে সঙ্গে সঙ্গে তাকে (ডিসি) জানানোর অনুরোধ করেন।

বগুড়া জেলা প্রশাসনের এনডিসি জিএম রাশেদুল জানান, এ বিষয়ে বগুড়া সদর থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করার বিষয়টি এখন প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com