সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

খালেদা জিয়াকে মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি : গয়েশ্বর

যমুনা নিউজ বিডিঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র মুক্তি একই সূত্রে গাঁথা বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদল আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিমের রোগমুক্তি কামনায় এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, গণতন্ত্রের প্রাণশক্তি হলেন বেগম খালেদা জিয়া। বেগম খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে মানে গণতন্ত্রকে কারাগারে রাখা হয়েছে। বেগম খালেদা জিয়া মুক্তি পেলে গণতন্ত্র মুক্তি পাবে। বেগম খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি। তাই আসুন গণতন্ত্রকে মুক্ত করার জন্য এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করি। এই অবৈধ সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনি, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করি।

এসময় তিনি আরো বলেন, আসুন আর কোনো বিভেদ নয়, ঐক্যবদ্ধভাবে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে একটি সফল আন্দোলন গড়ে তুলি। গণতন্ত্র প্রতিষ্ঠায় যা যা করা প্রয়োজন আমাদের করতে হবে।

ঢাকা মহানগর শ্রমিক দলের সভাপতি কাজী আমীর খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের সঞ্চলনায় মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মজনু, সহ-সভাপতি ইউনুস মৃধা, কেন্দ্রীয় শ্রমিকদলের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুল করিম মজুমদার, মিয়া মিজানুর রহমান, অর্থ সম্পাদক মো: রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মঞ্জরুল ইসলাম মঞ্জু, সহ-প্রচার সম্পাদক মফিদুল ইসলাম মোহন, উত্তর শ্রমিকদলের সাধারণ সম্পাদক কাজী শাহ আলম রাজা, দক্ষিণ শ্রমিকদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম সবুজসহ মহানগর দক্ষিণ শ্রমিকদলের সকল থানা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

এছাড়াও নারায়নগঞ্জে জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মো: মজিবুর রহমান ও গাজীপুর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মো: আলহাজ্ব উদ্দিন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com