মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৫০ অপরাহ্ন

বগুড়ায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শোক দিবস পালন

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় শিশু-কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা বগুড়া জেলা শাখা রোববার সকাল ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

বিকাল ৪ টায় জেলা পরিষদ প্রাঙ্গণে “রক্তাক্ত ধানমন্ডি-৩২” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা শাখার সভাপতি গৌতম কুমার দাসের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুস সামাদ, জিএম পারভেজ ড্যারিন, এ্যাড: ফখরুল আহসান, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দাস, দপ্তর  সম্পাদক মোহাম্মদ আলী শান্ত, প্রচার সম্পাদক শাহ কামাল (রায়হান), কোষাধ্যক্ষ রাম গোপাল পোদ্দার, বগুড়া সদর উপজেলা শাখার সদস্য সচিব সঙ্গীত পরিচালক আসাদ হোসেন, বগুড়া পৌর শাখার সদস্য মোঃ হাসিবুল হাসান, সাদমান সাকিব, আল মাহমুদ ও রাজিউল ইসলাম প্রমুখ।

এছাড়াও সন্ধ্যায় জেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্বলন করা হয় যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি। মোমবাতি প্রজ্বলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্বরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।-খবর বিজ্ঞপ্তী

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com