বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

সিরাজগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে ওসি বাহাউদ্দীন ফারুকীর বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে সিরাজগঞ্জ থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বিপিএম পিপিএম কে বদলি জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে পাশাপাশি ট্রাফিক ইন্সপেক্টর মোঃ আব্দুল কাদেরকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

গত বুধবার (১১ আগস্ট) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার দিয়ে সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম বিদায় সংবর্ধনা দেন।

এসময় পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, সদ্যবিদায়ীদের কর্মময় জীবনের স্মৃতিচারণা করতে গিয়ে বলেন, প্রতিটি মানুষের কর্মই তার সবচেয়ে বড় পরিচয়। তাই, আমাদের কর্মজীবনকে কল্যাণময় করতে হবে, তবেই মানব জীবনের স্বার্থকতা। একজন পুলিশ অফিসারের ন্যায়পরায়ণতা ও দেশের প্রতি ভালোবাসা থেকে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করা উচিত।

এসময় পুলিশ সুপার জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী ট্রাফিক ইন্সপেক্টর মোঃ আব্দুল কাদের ও অফিসার ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ বাহাউদ্দিন ফারুকী, বিপিএম, পিপিএম, সিরাজগঞ্জ থানা, সিরাজগঞ্জ-দেরকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার প্রদান করেন।

বিদায়ী সংবর্ধনায় আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ নূর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার সিরাজগঞ্জ সার্কেল মোঃ জসিম উদ্দিন চৌধুরী, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ শরাফত ইসলাম, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com