সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

বগুড়ায় কাহালু পৌর মেয়রসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

কাহালু প্রতিনিধিঃ  বগুড়ার কাহালু পৌরসভার উন্নয়নমূলক কাজ পরিদর্শন টিমের সামনে মারপিটের ঘটনায় বিএনপি সমর্থিত মেয়র আব্দুল মান্নানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় আরো ১৩ জনকে অভিযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে  মামলাটি করেন  কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন কবিরাজ।

মামলায় অন্যান্য উল্লেখযোগ্য অভিযুক্তরা হলেন, প্যানেল মেয়র ইউসুফ আলী, ঠিকাদার নুরুল ইসলাম বিশু ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রাজীব।

মামলায় যুবলীগ নেতা মেহেদী হাসান রাজিবকে গ্রেফতার করা হয়েছে। তাকে ঘটনাস্থল থেকেই আহত অবস্থায় গ্রেফতার করা হয়। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ তথ্যগুলো নিশ্চিত করেন কাহালু থানার ওসি মো. আমবার হোসেন।

বৃহস্পতিবার সকালে স্থানীয় সরকার প্রকৌশল সদর দপ্তরের একটি প্রতিনিধি দল কাহালুতে নগর উন্নয়ন প্রকল্প পরিদর্শনে আসেন। এই প্রতিনিধি দলের সামনে বর্তমান মেয়র আব্দুল মান্নান ও উপজেলা আ.লীগ সভাপতি হেলাল উদ্দিন কবিরাজের বাগ্ববিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে এই বাগ্ববিতণ্ডা থেকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আ.লীগ সভাপতি হেলাল উদ্দিন কবিরাজসহ আরো চার-পাঁচজন আহত হন। ঘটনাস্থল থেকে মেয়র আব্দুল মান্নানের সমর্থনে থাকা যুবলীগ নেতা মেহেদী হাসান রাজিবকে আহত অবস্থায় আটক করে পুলিশ। পরে আ.লীগ নেতা হেলালের করা  মামলায়  তাকে গ্রেফতার দেখানো হয়।

জানতে চাইলে শুক্রবার বিকেলে ওসি মো. আমবার হোসেন বলেন, ঘটনাস্থল থেকেই যুবলীগ নেতা রাজীবকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মেয়র আব্দুল মান্নানের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com